শনিবার, ১৮ অক্টোবর, ২০১৪

আচ্ছা তুমি আমাকে কত ভালবাস..??


মেয়ে:আচ্ছা তুমি আমাকে কত ভালবাস..?? . ছেলে:অনেক বেশি ভালবাসি। . মেয়ে:আচ্ছা, তুমি কি আমাকে বিয়ে করবে.... . ছেলে:হুম অবশ্যই.... . মেয়ে:আস তাহলে আমরা কল্পনা করি বিয়ের পরে কি করব....বিয়ের পরে তুমি অফিসে যাবে আর আমি তোমার আসার পথের দিকে চেয়ে থাকব.... ছেলেঃ উয়াও, উম্মা তুমি অনেক রোমান্টিক তো....এরপর... . মেয়ে :তুমি আমার জন্যে শপিং করে আনবে শাড়ি, জুয়েলারি, কসমেটিক্স। . ছেলে :তারপর! ! . মেয়ে: বাজার করে আনবে মাছ, মুরগী, গরুর মাংস, চিংড়িমাছ। . ছেলে : তারপর ? . মেয়েঃ এরপর তুমি এসে রান্না করবে....তারপর আমরা ২জন মিলে একসাথে খাব.... ছেলেঃ এর থাইকা আমার ব্যাচেলর লাইফই ভাল....অন্তত একজনের ভাত কম রান্না করতে হয়..... আর এত কিছু খরচ কইরা বাসাই একটা # হাতি পালার কোন ইচ্ছা আমার নাই । ¤¤¤ ¤¤¤¤ # মোরাল অফ দা স্টোরি :- যেমন আছেন ভাই ভাল আছেন । প্রেম-বিয়া এইসব থেইকা ১০০ হাত না নিরাপদ দুরত্ব বজাই রাখেন ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন