শনিবার, ১৮ অক্টোবর, ২০১৪

তুরা সিরিয়াসলি নিছনা রে।


প্রেমিকারে নিয়া KFC তে বার্গার খাইতাছি। ফিলিং :কেউ বিরক্ত করিস না। ----- তার ছোট ভাই কমেন্ট করছে, ভাই তুই প্রেমিকারে নিয়া KFC তে মজা লুটাইতাছস। এদিকে আব্বার পকেটের সর্বনাশের দায়ে আমারে চোর সাব্যস্ত কইরা আব্বায় ভাত অফ কইরা দিছে। টাকার ভাগতো তুইও নিছস আর শাস্তি আমি একলা ভোগ করুম? ভাই মাইন্ড করিসনা, তর ডেটিং-এর ব্যাপার টা আব্বার কান বরাবর পৌছাইয়া দিতাছি। ------ বন্ধুর কমেন্ট,"হালারপো প্রেমিকারে নিয়া KFC তে বার্গার গিলতাছস অথচ আমি জানিনা? হেই দিন সিংগারার লগে একটা সস বাড়তি খাইছি দেইখা চেহারাটা তো নিগ্র গর মতো বানাইয়া দিছিলি। বন্ধু ভাইবা কিছু কই নাই। আইজকা কইতাছি, দুস্ত কামডা তুই ভালা করছ নাই,ব্যাপারটা মনে থাকবো। ------- প্রেমিকার কমেন্ট, "আলগার ঘরের আলগা, লুইচ্চা কোনানের। তর লাইগা আমি কিনা করছি। আট-দশটা ছেলের প্রেমের প্রস্তাব প্রত্যাখান করছি। হেই তুই এখন অন্য মেয়ের লগে ডেটিং মারতাছস। আবার ঢোল বাজাইয়া সবাইরে জানাইতাছস। তর ভালবাসার মায়রে বাপ। মনে তো দূরের কথা তরে আমার ফ্রেন্ড লিস্টেই রাখুম না। দিলাম ব্লক। ------ স্টেটাস দাতার রিপ্লাই)))))" স্ট্যাটাস টা তুরা সিরিয়াসলি নিছনা রে। বিশ্বাস কর এই পোস্টটা আমি ফান করার জন্য দিছি। ব্যাপারটা এই পর্যন্ত গিয়ে পৌছাবে ঠিক বোঝতে পারি নাই। আমি বর্তমানে তিন রাস্তার মোড়ে টি স্টলে বইসা লিকার চা খাইতেছি। ----- আবুলের সান্ত্বনা মূলক কমেন্ট)))))" এখন ভাবিলে কি হবে গো, বাঁশ যা খাইবার খাইয়া লাইছেন। জোকসটি কেমন লাগলো কমেন্টে জানাবেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন