শনিবার, ১৮ অক্টোবর, ২০১৪

তোমাকে ভালোবাসার আগে কথা দিয়েছিলাম


এক ছেলে তার স্ত্রীর সাথে কথা বলছে। তার স্ত্রী তাকে বলছেঃ আমি আর তোমার সংসার করতে পারবো না। ছেলেঃ কেন লক্ষ্মী সোনা? স্ত্রীঃ তোমার মা সারাক্ষণ আমার সাথে কথা কাটাকাটি করেন। ছেলেঃ মার বয়স হয়েছে। এটা কোন বিষয় না। দেখবে মা তোমাকে অনেক ভালবাসে ও বাসবে । তুমি তার মেয়ের মতো। তখন স্ত্রী বলতেছেঃ আচ্ছা ধর একটা নৌকাই আমি আর তোমার মা। নৌকাটা ডুবে যাচ্ছে। যেকোন একজনকে বাঁচাতে হবে তোমার তুমি কাকে বাঁচাবে? ছেলেটা একটু মুচকি হাসল । . . . . . . . . কিছুক্ষণ পর বললো দেখ আমি পৃথিবীতে দুইজন নারীকে সব চেয়ে বেশী ভালোবাসি । একজন আমার মা আর একজন হলে তুমি । নৌকা যদি ডুবে যায়। আমি আগে আমার মাকে বাঁচাবো। মাকে বাঁচিয়ে তোমার সাথে নৌকায় ডুবে মরে যাবো। কারন তোমাকে ভালোবাসার আগে কথা দিয়েছিলাম তোমার হাত ধরে। বাঁচতে হলে দুজন একসাথে বাঁচবো আর মরতে হলে একসাথেই মরবো। এই কথা শোনার পর মেয়েটি কেঁদে ফেলল। বললো আমাকে মাফ করে দাও জান । আমি তোমাকে কষ্ট দিতে চাই নাই। ছেলেঃ আমি যদি তোমার দেয়া একটু কষ্ট না সইতে পারি তাহলে আমার ভালোবাসাটাই বৃথা...... কে কে মাকে ভালবেসেন??? সবাই I Love Ma লিখে কমেন্ট করেন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন