মঙ্গলবার, ২১ অক্টোবর, ২০১৪

গি বেনারসি শাড়ির কাপড় দিয়ে বানানো দামি লুঙ্গি...


চৌধুরী সাহেব : তর মত লুঙ্গি পরা ছেলের কাছে আমার মেয়ের বিয়া দিমুনা। : : আবুল >> আপনে নিজেও ত লুঙ্গি পরছেন... : চৌধুরী সাহেব >> আমার লুঙ্গি বেনারসি শাড়ির কাপড় দিয়ে বানানো দামি লুঙ্গি... : আবুল >> চৌধুরী সাহেব,বেনারসি লুঙ্গি নিয়ে অহংকার করবেননা, মেজাজ গরম হইয়া গেলে আপনের লুঙ্গির নিচেককটেল মাইরা লুঙ্গি উড়াইয়া দিমু... : চৌধুরী সাহেব >> মুখ সামলে কথা বল... এমন সময় চৌধুরী সাহেব এর একমাত্র কন্যা "প্রিয়া" দৌড়ে আসলো। : প্রিয়া >> বাবা, আমি লুঙ্গি পড়া আবুলকেই বিয়ে করবো ... তোমার বন্ধু খান সাহেবের ছেলে হাফপ্যান্ট পড়া "ব্যাটারি সুমন" রে বিয়ে করব না। : চৌধুরী সাহেব >> এই লুঙ্গি পড়া আবুল্যারে পছন্দ কইরা তুই আমার বংশের মুখে ঢাকা সিটি কর্পোরেশন এর ময়লা লাগাইয়্যা দিলি। : আবুল প্রিয়ার হাত ধরে চৌধুরী সাহেব এর বাড়ি থেকে বের হয়ে আসছে। এমন সময় চৌধুরী সাহেব তাদের আটকানোর জন্য পিছন দিকে দৌড়ে আসলেন তখনই এক ঝড়ো বাতাস এসে চৌধুরী সাহেব এর লুঙ্গি উড়াইয়া নিয়ে গেল,বাতাসকে উদ্দেশ্য করে চৌধুরী তখন সাহেব গান ধরলেন.... "পাগলা হাওয়ার তরে... লুঙ্গি আমার যায় যে উড়ে... ওরে ওরে হাওয়া থাম না....

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন