মঙ্গলবার, ২১ অক্টোবর, ২০১৪

মেয়ে এক্সিকিউটিভ:


মেয়ে এক্সিকিউটিভ: “হ্যালো স্যার, বলুন আপনাকে কি সাহায্য করতে পারি?” জলিল: “আমি আপনাকে বিয়ে করতে চাই” মেয়েঃ “সরি স্যার, আপনি মনে হয় ভুল নাম্বারে কল দিয়েছেন” জলিল: “না আমি ঠিক নাম্বারেই ফোন দিয়েছি। প্লিজ আমাকে বিয়ে করুন” মেয়েঃ “সরি স্যার। আমি এখন বিয়ে করতে আগ্রহী না।“ জলিল: “আরে শুনুন না। বিয়ের পর হানিমুনে সেইন্ট মার্টিনে নিয়ে যাবো আপনাকে” মেয়েঃ “স্যার, বলছি আমি আগ্রহী না। তবুও আপনি কেন এরকম করছেন?” জলিল: “আচ্ছা আপনি হানিমুনে বিদেশে যেতে চান?? ঠিক আছে তাহলে মালয়েশিয়া থাইল্যান্ডে হানিমুন হবে” মেয়েটি ফোন কেটে ব্লক করে দিল এবার জলিল মেসেজ পাঠানো শুরু করল “আপনি যেখানে চান সেখানে বিয়ের অনুষ্ঠান হবে।“ একটু পর আবার মেসেজ “বিয়ের জন্যে শপিং সব আপনার ইচ্ছাতেই হবে” . . শেষমেশ মেয়ে এক্সিকিউটিভ বিরক্ত হয়ে ফোন করল জলিলকে ... . মেয়েঃ “স্যার বুঝার চেষ্টা করুন, আমি বারবার বলছি যে আমি আগ্রহী না। তবুও কেন আপনি এরকম করছেন??” জলিলঃ “তাহলে আপনারা কেন সারাদিন আমাকে মেসেজ পাঠান? কল করেন আপনাদের দুনিয়ার সব সার্ভিস নিয়ে, আমি আগ্রহী না হওয়া সত্ত্বেও!>>>

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন